৬৭৭ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে র‍্যাব!
শিরোনাম
গোদাগাড়ীতে মসজিদের ইমাম বহিস্কার, মুসল্লীদের মাঝে উত্তেজনা!উল্লাপাড়ায় ভ্যান চোর সিন্ডিকেটের ৪ সদস্য আটক!রানীশংকৈলে হানিফ কোচে পা হারানো ভ্যানচালকের রংপুরে মৃত্যু!ঝিনাইগাতীতে কেন্দ্র সচিব, হল সুপার ও ৫ শিক্ষককে অব্যহতি, ২ শিক্ষার্থী বহিস্কার!মোহনপুরে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত, ছেলে আটক!নাটোরের দুই উপজেলার বিএনপির ১১ নেতা-কর্মী কারাগারে!বাহারী রঙের টিউলিপের শহর পঞ্চগড়ের দর্জিপাড়া!উল্লাপাড়ায় গ্রন্থমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান!রাণীশংকৈলে হানিফ কোচের ধাক্কায় ভ্যানচালকের এক পা পিষ্ট!চাটমোহর ক্রিকেট একাডেমির আয়োজনে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত!তানোরে রাস্তার পাশে পড়েছিল আ’লীগ র্কমীর গলা কা-টা লা-শ, আটক তিন!শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ২১ কিলোমিটার পথ অতিক্রম করে রাজশাহী স্কেটিং ক্লাব!শ্রীবরদীতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-১০!সিংড়ার বই মেলায় গুনিজন সম্মাণনা প্রদান!রাঙ্গামাটিতে ২দিনব্যাপী একুশে বইমেলার উদ্বোধন!ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিলেন মনজুরুল হক!ঝিনাইগাতীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত!বাগাতিপাড়ায় আটকে আছে শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ কাজ!রাবি ক্যাম্পাসে শুরু হয়েছে ‘অমর একুশে গ্রন্থ কুটির-২০২৪’!নাটোরে লিফলেট বিতরণ ও সমাবেশ করেছে উপজেলা ও পৌর বিএনপি!

৬৭৭ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে র‍্যাব!

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: ফেব্রুয়ারি ৮, ২০২৪
বড়াইগ্রামে র‍্যাবের হাতে গ্রেপ্তার দুইজন

৬৭৭ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে র‍্যাব!

বিশেষ প্রতিনিধি নাটোর:
নাটোরের বড়াইগ্রাম থেকে ৬৭৭ বোতল ফেন্সিডিল সহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার কয়েন বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, রাজশাহীর বাঘা উপজেলার আলাইপুর এলাকার মৃত রিয়াজ উদ্দিন মন্ডলের ছেলে আলম হোসেন এবং লুৎফর রহমানের ছেলে মিঠুন আলী।

র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সনজয় কুমার সরকার এক প্রেস ব্রিফিং এ এই তথ্য নিশ্চিত করে জানান, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কয়েন বাজার এলাকায় চেকপোষ্ট বসায় র‍্যাব সদস্যরা। এসময় একটি মোটরসাইকেল থামিয়ে জিজ্ঞাসাবাদে দুইজনের আচরণ অসংলগ্ন হওয়ায় তাদের শরীর তল্লাশি করা হয়। এসময় তাদের শরীরে বিশেষভাবে রাখা ১০০ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। পরবর্তীতে আটককৃত মিঠুন আলীর দেয়া তথ্য মতে, তার নিজ বাড়ি থেকে আরও ৫৭৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃত দুইজন পেশায় মাদক ব্যবসায়ী। ফেন্সিডিল বিক্রির উদ্দেশ্যে তারা নিজেদের হেফাজতে রেখেছিল। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করে থানা পুলিশের মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়।