হাজার হাজার নেতা-কর্মীর ভালবাসায় শিক্ত এমপি হেলাল!
শিরোনাম
গোদাগাড়ীতে মসজিদের ইমাম বহিস্কার, মুসল্লীদের মাঝে উত্তেজনা!উল্লাপাড়ায় ভ্যান চোর সিন্ডিকেটের ৪ সদস্য আটক!রানীশংকৈলে হানিফ কোচে পা হারানো ভ্যানচালকের রংপুরে মৃত্যু!ঝিনাইগাতীতে কেন্দ্র সচিব, হল সুপার ও ৫ শিক্ষককে অব্যহতি, ২ শিক্ষার্থী বহিস্কার!মোহনপুরে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত, ছেলে আটক!নাটোরের দুই উপজেলার বিএনপির ১১ নেতা-কর্মী কারাগারে!বাহারী রঙের টিউলিপের শহর পঞ্চগড়ের দর্জিপাড়া!উল্লাপাড়ায় গ্রন্থমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান!রাণীশংকৈলে হানিফ কোচের ধাক্কায় ভ্যানচালকের এক পা পিষ্ট!চাটমোহর ক্রিকেট একাডেমির আয়োজনে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত!তানোরে রাস্তার পাশে পড়েছিল আ’লীগ র্কমীর গলা কা-টা লা-শ, আটক তিন!শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ২১ কিলোমিটার পথ অতিক্রম করে রাজশাহী স্কেটিং ক্লাব!শ্রীবরদীতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-১০!সিংড়ার বই মেলায় গুনিজন সম্মাণনা প্রদান!রাঙ্গামাটিতে ২দিনব্যাপী একুশে বইমেলার উদ্বোধন!ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিলেন মনজুরুল হক!ঝিনাইগাতীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত!বাগাতিপাড়ায় আটকে আছে শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ কাজ!রাবি ক্যাম্পাসে শুরু হয়েছে ‘অমর একুশে গ্রন্থ কুটির-২০২৪’!নাটোরে লিফলেট বিতরণ ও সমাবেশ করেছে উপজেলা ও পৌর বিএনপি!

হাজার হাজার নেতা-কর্মীর ভালবাসায় শিক্ত এমপি হেলাল!

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: নভেম্বর ২৮, ২০২৩
আনোয়ার হোসেন হেলাল এমপিকে অভ্যর্থনা

হাজার হাজার নেতা-কর্মীর ভালবাসায় শিক্ত এমপি হেলাল!

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালকে অভ্যর্থনা জানিয়েছেন সংসদীয় এলাকার হাজার হাজার নেতা-কর্মীরা। এসময় নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় শিক্ত হন তিনি। দলীয় মনোনয়ন পাওয়ার পর মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে ফেরার খবরে কয়েক হাজার নেতা-কর্মীরা তাকে অভ্যর্থনা জানাতে বগুড়ার আদমদীঘিতে অবস্থান নেয়। এসময় গাড়ী থেকে নামলে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানানো হয়।

এরপর এমপি হেলালকে সাথে নিয়ে নিজ এলাকা রাণীনগরে ফেরেন নেতা-কর্মীরা। পরে রাণীনগর সদরে নিজ কার্যালয়ে পৌছে সাংবাদিকদের বলেন, গত উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়ে মাননীয় প্রধান মন্ত্রীকে এই আসন উপহার দিয়েছি। এমপি নির্বাচিত হবার পর থেকে এলাকার লোকজনদের সার্বিক সহায়তা ও সেবা দিয়ে আসছি। সব সময় সুখে-দু:খে তাদের পাশে রয়েছি। এলাকার উন্নয়নে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। যে কারনে প্রধানমন্ত্রী আমাকে দ্বিতীয় বারের মতো আওয়ামীলীগ দলীয় মনোনয়ন দিয়েছেন। মনোনয়ন পাবার খবরে এলাকার হাজার হাজার নেতা-কর্মী ও সাধারণ মানুষ আমাকে অভ্যর্থনা জানাতে সমেবেত হয়েছেন। আমি এলাকার জনসাধারনের প্রতিকৃতজ্ঞ। আমি আরো বেশি কৃতজ্ঞ মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি। তিনি আমাকে আবারো মনোনয়ন দিয়ে এলাকার জনসেবা করার পথ সৃষ্টি করে দিয়েছেন। আসা করছি জনগনের অফুরান ভালবাসায় আবারো বিপুল ভোটে জয়লাভ করে এই আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারবো। তিনি দলমত নির্বিশেষে আওয়ামলীগের প্রতিক নৌকা মার্কাকে বিজয়ী করতে এবং প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সবার সর্বোচ্চ সহযোগিতা কামনা করেছেন।

এসময় রাণীনগর উপজেলা আওয়ামলীগের সহ-সভাপতি ফরিদা পারভিন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম হোসেন আকন্দ, সাংগঠনিক সম্পাদক জারজিস হাসান মিঠু, সদস্য রাহিদ সরদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়,আত্রাই উপজেলা আওয়ামলীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সহ-সভাপতি এবাদুর রহমান, সাধারণ সম্পাদক আক্কাছ আলী প্রামানিকসহ আওয়ামলীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।