সাজেকে সড়ক দুর্ঘটনা আনসার ব্যাটালিয়নের ৬সদস্য আহত!
শিরোনাম
গোদাগাড়ীতে মসজিদের ইমাম বহিস্কার, মুসল্লীদের মাঝে উত্তেজনা!উল্লাপাড়ায় ভ্যান চোর সিন্ডিকেটের ৪ সদস্য আটক!রানীশংকৈলে হানিফ কোচে পা হারানো ভ্যানচালকের রংপুরে মৃত্যু!ঝিনাইগাতীতে কেন্দ্র সচিব, হল সুপার ও ৫ শিক্ষককে অব্যহতি, ২ শিক্ষার্থী বহিস্কার!মোহনপুরে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত, ছেলে আটক!নাটোরের দুই উপজেলার বিএনপির ১১ নেতা-কর্মী কারাগারে!বাহারী রঙের টিউলিপের শহর পঞ্চগড়ের দর্জিপাড়া!উল্লাপাড়ায় গ্রন্থমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান!রাণীশংকৈলে হানিফ কোচের ধাক্কায় ভ্যানচালকের এক পা পিষ্ট!চাটমোহর ক্রিকেট একাডেমির আয়োজনে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত!তানোরে রাস্তার পাশে পড়েছিল আ’লীগ র্কমীর গলা কা-টা লা-শ, আটক তিন!শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ২১ কিলোমিটার পথ অতিক্রম করে রাজশাহী স্কেটিং ক্লাব!শ্রীবরদীতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-১০!সিংড়ার বই মেলায় গুনিজন সম্মাণনা প্রদান!রাঙ্গামাটিতে ২দিনব্যাপী একুশে বইমেলার উদ্বোধন!ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিলেন মনজুরুল হক!ঝিনাইগাতীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত!বাগাতিপাড়ায় আটকে আছে শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ কাজ!রাবি ক্যাম্পাসে শুরু হয়েছে ‘অমর একুশে গ্রন্থ কুটির-২০২৪’!নাটোরে লিফলেট বিতরণ ও সমাবেশ করেছে উপজেলা ও পৌর বিএনপি!

সাজেকে সড়ক দুর্ঘটনা আনসার ব্যাটালিয়নের ৬সদস্য আহত!

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: ফেব্রুয়ারি ৮, ২০২৪
সাজেকে সড়ক দুর্ঘটনায় আনসার সদস্য আহত

সাজেকে সড়ক দুর্ঘটনা আনসার ব্যাটালিয়নের ৬সদস্য আহত!

মহুয়া জান্নাত মনি, রাঙ্গামাটি প্রতিনিধি:
রাঙ্গামাটির বাঘাইছড়ির সাজেকে ১৩ আনসার ব্যাটালিয়নের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে আনসারের ৬ সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সাজেকের হাউজ পাড়ায় উঁচু টিলা উঠার সময় এ দুর্ঘটনা ঘটে।

এতে ১৩ আনসার ব্যাটালিয়ন এর উপ-পরিচালক শফিকুল আলমসহ ১ জন নায়েব সুবেদার, ১ জন কোম্পানি কমান্ডার, ১ জন ল্যান্স নায়েক এবং ৬ জন সিপাহি আহত হয়।

জানা যায়, সাজেকে ১৩ আনসার ব্যাটালিয়নের ক্যাম্প পরিদর্শনে যাওয়ার পথে সাজেক হাউজ পাড়ায় ১৩ আনসার ব্যাটালিয়ন এর গাড়ী সাজেক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এতে গাড়ীতে থাকা আনসার সদস্য মোঃ মারুফসহ ৬ জন আহত হয়।

দুর্গটনার খবর পেয়ে আহত সদস্যদের উদ্ধার করে সেনাবাহিনী ও পুলিশের সহায়তায় চিকিৎসার জন্য দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সামান্য আঘাত প্রাপ্তদের সাজেক রিসোর্টে চিকিৎসা সেবা প্রদান করে সেনাবাহিনী।
ঘটনার প্রত্যক্ষদর্শী বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন বলেন, আমার গাড়ী পেছনে ছিলো পাহাড় উঠার সময় হঠাৎ গাড়ীটি সড়কে উল্টে গিয়ে সড়কের পাশে আম গাছে আটকে যায়। পরে গ্লাস ভেঙ্গে তাদের উদ্ধার করা হয়। আল্লাহ বড় দূর্ঘটনা থেকে রক্ষা করেছেন। এ বিষয়ে জরুরি মুহূর্তে ১৩ আনসার ব্যাটালিয়নের কারো মন্তব্য পাওয়া যায়নি।