রাজশাহীতে ফ্ল্যাট হস্তান্তর করে সুকর্ণা ডেভেলাপারস‍.র দৃষ্টান্ত স্থাপন
শিরোনাম
মোহনপুরে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত, ছেলে আটক!নাটোরের দুই উপজেলার বিএনপির ১১ নেতা-কর্মী কারাগারে!বাহারী রঙের টিউলিপের শহর পঞ্চগড়ের দর্জিপাড়া!উল্লাপাড়ায় গ্রন্থমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান!রাণীশংকৈলে হানিফ কোচের ধাক্কায় ভ্যানচালকের এক পা পিষ্ট!চাটমোহর ক্রিকেট একাডেমির আয়োজনে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত!তানোরে রাস্তার পাশে পড়েছিল আ’লীগ র্কমীর গলা কা-টা লা-শ, আটক তিন!শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ২১ কিলোমিটার পথ অতিক্রম করে রাজশাহী স্কেটিং ক্লাব!শ্রীবরদীতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-১০!সিংড়ার বই মেলায় গুনিজন সম্মাণনা প্রদান!রাঙ্গামাটিতে ২দিনব্যাপী একুশে বইমেলার উদ্বোধন!ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিলেন মনজুরুল হক!ঝিনাইগাতীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত!বাগাতিপাড়ায় আটকে আছে শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ কাজ!রাবি ক্যাম্পাসে শুরু হয়েছে ‘অমর একুশে গ্রন্থ কুটির-২০২৪’!নাটোরে লিফলেট বিতরণ ও সমাবেশ করেছে উপজেলা ও পৌর বিএনপি!রাণীশংকৈলে ইউএনও`র পতিত জমিতে সবজি চাষ!উল্লাপাড়ায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত!মহাদেবপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ!পঞ্চগড়ে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহে চালকদের দেয়া হয় ফুলের শুভেচ্ছা!

রাজশাহীতে ফ্ল্যাট হস্তান্তর করে সুকর্ণা ডেভেলাপারস‍.র দৃষ্টান্ত স্থাপন!

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: ফেব্রুয়ারি ১০, ২০২৪
রাজশাহীতে ক্রেতাদের কাছে ফ্ল্যাট হস্তান্তর করেছে সুকর্ণা ডেভেলাপারস‍

রাজশাহীতে ফ্ল্যাট হস্তান্তর করে সুকর্ণা ডেভেলাপারস‍.র দৃষ্টান্ত স্থাপন!

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদকঃ
নির্ধারিত সময়ের আগেই আবারো ভবন নির্মাণ করে ক্রেতাদের কাছে ফ্ল্যাট হস্তান্তর করে দৃষ্টান্ত স্থাপন করলো রাজশাহী নগরীর অন্যতম ডেভেলপার প্রতিষ্ঠান সুকর্ণা ডেভেলাপারস। শনিবার (১০ ফেব্রুয়ারী) সন্ধ্যায় পঞ্চমবারের মত নগরীর ঘোষপাড়া মোড়ে বাইতুল রিদাহ নামে নব-নির্মিত ১১ তলা বিশিষ্ঠ বহুতল আনুনিক মানের বহুতল নির্মাণ শেষে ক্রেতাদের কাছে হস্তান্তর করা হয়েছে। ফ্ল্যাট হস্তান্তর উপলক্ষে সুকর্ণা ডেভেলাপারস-এর নবনির্মিত বাইতুল রিদাহ ভবনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সুকর্ণা ডেভেলপারস’র ব্যবস্থাপনা পরিচালক খন্দকার তাজুল ইসলামসহ প্রতিষ্ঠানটির পরিচালকবৃন্দ উপস্থিত থেকে ক্রেতাদের মাঝে আধুনিক মানের এই বহুতল ভবনের ফ্ল্যাটের চাবি হস্তান্তর করেন। ফ্ল্যাট হস্তান্তর অনুষ্ঠানটি পরিচালনা করেন সুকর্ণা ডেভেলাপারস’র পরিচালক শামিমুল ইসলাম মুন।
ফ্ল্যাট হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সুকর্ণা ডেভেলাপারস’র পরিচালক আব্দুল মান্নাফ মুন্না, ওয়াসিফ ইসলাম, খন্দকার তাওহীদ ইসলামসহ ল্যান্ড ওনার ও ফ্ল্যাট ক্রেতারা।

সুকর্ণা ডেভেলাপারস’র পরিচালক ওয়াসিফ ইসলাম জানান, ৮ কাঠা জমির উপর এই আধুনিক মানের বাইতুল রিদাহ নামে বহুতল ভবনটি নির্মাণ করা হয়েছে। ভবনটি নির্মাণের ক্ষেত্রে উন্নমানের সামগ্রী ব্যবহার করা হয়েছে। যার কারণে এই ভবন যেনোকো প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সহনশীল। ১১ তলা এই ভবনের রয়েছে তিনটি ইউনিট।

তিনি জানান, গত ২১ সালের আগস্ট মাসে এই ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। ক্রেতাদের কাছে প্রতিশ্রুতি দেয়া ছিল তিন বছরের মধ্যে এই ভবনটি বুঝিয়ে দেয়া হবে। করোনার মহামারি ও ভবন নির্মাণের সামগ্রীর উচ্চমূল্য হলেও আমরা নির্ধারিত সময়ের আগেই কাজ শেষ করেছি। একই সাথে ক্রেতাদের ফ্ল্যাট বুঝিয়েও দিলাম। তিনি বলেন সুকর্ণা ডেভেলপারস-এর এখন পর্যন্ত চারটি ফ্ল্যাট নির্ধারিত সময়ের আগে ক্রেতাদের বুঝিয়ে দেয়া হয়েছে। পঞ্চম নম্বর বাইতুল রিদাহ বুঝিয়ে দেয়া হলো। সুকর্ণা ডেভেলাপারস-এর অধিনে সাতটি বহুতল ভবনের কাজ চলমান রয়েছে। আশা করা হচ্ছে এই সাতটি ভবনও নির্ধারিত সময়ের আগেই নির্মাণ কাজ শেষ করে ক্রেতাদের বুঝিয়ে দেয়া হবে।