মোহনপুরে দ্রুতগতির মোটরসাইকেল কেড়ে নিলো নারীর প্রাণ
শিরোনাম
উল্লাপাড়ায় ভ্যান চোর সিন্ডিকেটের ৪ সদস্য আটক!রানীশংকৈলে হানিফ কোচে পা হারানো ভ্যানচালকের রংপুরে মৃত্যু!ঝিনাইগাতীতে কেন্দ্র সচিব, হল সুপার ও ৫ শিক্ষককে অব্যহতি, ২ শিক্ষার্থী বহিস্কার!মোহনপুরে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত, ছেলে আটক!নাটোরের দুই উপজেলার বিএনপির ১১ নেতা-কর্মী কারাগারে!বাহারী রঙের টিউলিপের শহর পঞ্চগড়ের দর্জিপাড়া!উল্লাপাড়ায় গ্রন্থমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান!রাণীশংকৈলে হানিফ কোচের ধাক্কায় ভ্যানচালকের এক পা পিষ্ট!চাটমোহর ক্রিকেট একাডেমির আয়োজনে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত!তানোরে রাস্তার পাশে পড়েছিল আ’লীগ র্কমীর গলা কা-টা লা-শ, আটক তিন!শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ২১ কিলোমিটার পথ অতিক্রম করে রাজশাহী স্কেটিং ক্লাব!শ্রীবরদীতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-১০!সিংড়ার বই মেলায় গুনিজন সম্মাণনা প্রদান!রাঙ্গামাটিতে ২দিনব্যাপী একুশে বইমেলার উদ্বোধন!ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিলেন মনজুরুল হক!ঝিনাইগাতীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত!বাগাতিপাড়ায় আটকে আছে শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ কাজ!রাবি ক্যাম্পাসে শুরু হয়েছে ‘অমর একুশে গ্রন্থ কুটির-২০২৪’!নাটোরে লিফলেট বিতরণ ও সমাবেশ করেছে উপজেলা ও পৌর বিএনপি!রাণীশংকৈলে ইউএনও`র পতিত জমিতে সবজি চাষ!

মোহনপুরে দ্রুতগতির মোটরসাইকেল কেড়ে নিলো নারীর প্রাণ!

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: ফেব্রুয়ারি ৯, ২০২৪
মোহনপুরে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত

মোহনপুরে দ্রুতগতির মোটরসাইকেল কেড়ে নিলো নারীর প্রাণ!

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর মোহনপুর উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়ক পার হতে গিয়ে পুষ্প রানী নামের ৫৫ বছর বয়সী এক নারী নিহত হয়েছেন। শুক্রবার (৯ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার বিদ্যাধরপুর মোড়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত পুষ্প রানী রাজশাহীর বাগমারা উপজেলার বুজরুকোলা গ্রামের শ্রী অনিল কুমারের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল মোহনপুর উপজেলার বিদ্যাধরপুর গ্রামের আত্নীয় শীতেন এর বাড়ি থেকে দাওয়াত খেয়ে নিজ বাড়িতে যাওয়ার সময় মহাসড়ক পার হচ্ছিলেন পুষ্প রানী। এ সময় রাজশাহীর দিক থেকে দ্রুতগতিতে আসা মোটরসাইকেল ধাক্কায় পুষ্প রানী সড়কের ওপর ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মোহনপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক পুষ্প রানীকে মৃত্যু বলে ঘোষণা করেন।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মন্ডল ঘটনার।সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় ইউডি মামলার পর লাশ হস্তান্তর করা হয়েছে।