মোটরসাইকেলের বেপরোয়া গতি কেড়ে নিলো জিহাদের প্রাণ,
শিরোনাম
গোদাগাড়ীতে মসজিদের ইমাম বহিস্কার, মুসল্লীদের মাঝে উত্তেজনা!উল্লাপাড়ায় ভ্যান চোর সিন্ডিকেটের ৪ সদস্য আটক!রানীশংকৈলে হানিফ কোচে পা হারানো ভ্যানচালকের রংপুরে মৃত্যু!ঝিনাইগাতীতে কেন্দ্র সচিব, হল সুপার ও ৫ শিক্ষককে অব্যহতি, ২ শিক্ষার্থী বহিস্কার!মোহনপুরে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত, ছেলে আটক!নাটোরের দুই উপজেলার বিএনপির ১১ নেতা-কর্মী কারাগারে!বাহারী রঙের টিউলিপের শহর পঞ্চগড়ের দর্জিপাড়া!উল্লাপাড়ায় গ্রন্থমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান!রাণীশংকৈলে হানিফ কোচের ধাক্কায় ভ্যানচালকের এক পা পিষ্ট!চাটমোহর ক্রিকেট একাডেমির আয়োজনে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত!তানোরে রাস্তার পাশে পড়েছিল আ’লীগ র্কমীর গলা কা-টা লা-শ, আটক তিন!শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ২১ কিলোমিটার পথ অতিক্রম করে রাজশাহী স্কেটিং ক্লাব!শ্রীবরদীতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-১০!সিংড়ার বই মেলায় গুনিজন সম্মাণনা প্রদান!রাঙ্গামাটিতে ২দিনব্যাপী একুশে বইমেলার উদ্বোধন!ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিলেন মনজুরুল হক!ঝিনাইগাতীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত!বাগাতিপাড়ায় আটকে আছে শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ কাজ!রাবি ক্যাম্পাসে শুরু হয়েছে ‘অমর একুশে গ্রন্থ কুটির-২০২৪’!নাটোরে লিফলেট বিতরণ ও সমাবেশ করেছে উপজেলা ও পৌর বিএনপি!

মোটরসাইকেলের বেপরোয়া গতি কেড়ে নিলো জিহাদের প্রাণ, আইসিইউতে ইমন!

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: নভেম্বর ২৯, ২০২৩
বাগাতিপাড়ায় কলেজ ছাত্র নিহত

মোটরসাইকেলের বেপরোয়া গতি কেড়ে নিলো জিহাদের প্রাণ, আইসিইউতে ইমন!

ফজলুর রহমান, নিজস্ব প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়ায় বন্ধুর মোটরসাইকেল নিয়ে বেপরোয়া গতিতে ঘুরতে গিয়ে ১৮ বছর বয়সী জিহাদ হাসান নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় ১৮ বছর বয়সী ইমন আলী নামে অপর বন্ধু রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বুধবার (২৯ নভেম্বর) সকালে উপজেলার লক্ষনহাটি হেলিপ্যাড নামক এলাকায় দূর্ঘটনাটি ঘটে। নিহত জিহাদ পার্শবর্তী লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নের শোভ এলাকার কামাল হোসেনের ছেলে। আর গুরুত্বর আহত ইমন আলী একই এলাকার সুজন আলীর ছেলে। তারা দুজনেই বাগাতিপাড়া স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানায়, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে দুইজন কিশোর মালঞ্চি থেকে দয়ারামপুর অভিমুখী প্রধান আঞ্চলিক সড়কে একটি মোটরসাইকেলে নিয়ে বেপরোয়া গতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে কারেন্টের খুঁটির সাথে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেল চালক ইমন রাস্তার পাশের নিচের জমিতে এবং ওই খুঁটির সাথে ধাক্কা লেগে রাস্তার অপরপ্রান্তে পড়ে জিহাদ। এতে ঘটনাস্থলেই জিহাদের মৃত্যু হয়।
ইমন ও জিহাদের বন্ধু শিমুল আহম্মেদ জানায়, ঘটনার দিন আনুমানিক বেলা ১১ টার দিকে তারা ৪ বন্ধু দুটি মোটর সাইকেল নিয়ে কলেজ থেকে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলো। লক্ষণহাটি মোড়ে আসার পর জাহিদ শিমুলকে তার এ্যাপাচি গাড়িটি দিতে বলে আর তার ডায়াং মোটরসাইকেলটি তাকে চালাতে বলে। গাড়ি পরিবর্তন করেই এ্যাপাচি গাড়ি নিয়ে জাহিদ এবং ইমন আলী সেখান থেকে দয়ারামপুরের দিকে খুব দ্রত গতিতে ছুটে যায়। আর পেছনে ডায়াং গাড়িটি নিয়ে তাদের আরেক বন্ধু ইমন হোসেন কে সাথে নিয়ে আস্তে আস্তে যায়। পরে ঘটনাস্থলে তারা দূর থেকে দেখতে পায় দ্রুত যাওয়া মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লেগে তারা অনেক দুরে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে জাহিদ হাসানের মৃত্যু হয়। আর ইমন কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে দয়ারামপুর ফায়ার স্টেশনের কর্মীরা এসে গুরুত্বর আহত অবস্থায় ইমনকে উদ্ধার করে উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে খবর পেয়ে বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ সহ অন্যান্য অফিসার ঘটনাস্থল পরিদর্শন করে নিহত জিহাদের মরদেহ ফায়ার স্টেশনের সহযোগিতায় উদ্ধার করে নিয়ে যায়।

এব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডাঃ রেজাউল করিম জানান, আহত ব্যাক্তির অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নান্নু খান ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, এই দুর্ঘটনায় মৃত্যুর কারণে কারো কোন অভিযোগ না থাকায় প্রাথমিক সুরাৎহাল প্রতিবেদন তৈরি করে পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

চংধুপইল ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য মোঃ আরমান মেম্বার জানান, দুর্ঘটনায় নিহত জিহাদের দাফন বুধবার রাতে সম্পূর্ণ হয়েছে এবং আহত ইমন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসা নিচ্ছে। তার বিষয়ে এখনো সঠিক কিছু বলা যাচ্ছে না।