বাগাতিপাড়ায় আ.লীগের প্রার্থী বকুলকে ফুলেল শুভেচ্ছায় বরণ!
শিরোনাম
গোদাগাড়ীতে মসজিদের ইমাম বহিস্কার, মুসল্লীদের মাঝে উত্তেজনা!উল্লাপাড়ায় ভ্যান চোর সিন্ডিকেটের ৪ সদস্য আটক!রানীশংকৈলে হানিফ কোচে পা হারানো ভ্যানচালকের রংপুরে মৃত্যু!ঝিনাইগাতীতে কেন্দ্র সচিব, হল সুপার ও ৫ শিক্ষককে অব্যহতি, ২ শিক্ষার্থী বহিস্কার!মোহনপুরে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত, ছেলে আটক!নাটোরের দুই উপজেলার বিএনপির ১১ নেতা-কর্মী কারাগারে!বাহারী রঙের টিউলিপের শহর পঞ্চগড়ের দর্জিপাড়া!উল্লাপাড়ায় গ্রন্থমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান!রাণীশংকৈলে হানিফ কোচের ধাক্কায় ভ্যানচালকের এক পা পিষ্ট!চাটমোহর ক্রিকেট একাডেমির আয়োজনে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত!তানোরে রাস্তার পাশে পড়েছিল আ’লীগ র্কমীর গলা কা-টা লা-শ, আটক তিন!শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ২১ কিলোমিটার পথ অতিক্রম করে রাজশাহী স্কেটিং ক্লাব!শ্রীবরদীতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-১০!সিংড়ার বই মেলায় গুনিজন সম্মাণনা প্রদান!রাঙ্গামাটিতে ২দিনব্যাপী একুশে বইমেলার উদ্বোধন!ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিলেন মনজুরুল হক!ঝিনাইগাতীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত!বাগাতিপাড়ায় আটকে আছে শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ কাজ!রাবি ক্যাম্পাসে শুরু হয়েছে ‘অমর একুশে গ্রন্থ কুটির-২০২৪’!নাটোরে লিফলেট বিতরণ ও সমাবেশ করেছে উপজেলা ও পৌর বিএনপি!

বাগাতিপাড়ায় আ.লীগের প্রার্থী বকুলকে ফুলেল শুভেচ্ছায় বরণ!

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: নভেম্বর ২৮, ২০২৩
আ.লীগের প্রার্থী বকুলকে ফুলেল শুভেচ্ছায় বরণ

বাগাতিপাড়ায় আ.লীগের প্রার্থী বকুলকে ফুলেল শুভেচ্ছায় বরণ!

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত এমপি প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বকুলকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নিয়েছেন নেতাকর্মীরা। তিনি দলীয় মনোনয়ন পেয়ে মঙ্গলবার সকালে বনপাড়া বাইপাসে আসলে সে সময় উৎসবের আমেজ সৃষ্টি হয়।

পরে তিনি সেখান থেকে লালপুর উপজেলায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিকালে তার জন্মস্থান এবং নির্বাচনী এলাকা বাগাতিপাড়ায় পৌছান। পরে উপজেলার মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তাকে উপজেলাবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম ঠান্ডুর সভাপতিত্বে সেখানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য অহিদুল ইসলাম গকুল সহ অন্যান্য নেতৃবৃন্দরা। সেখানে এই আসনে আওয়ামী লীগ মনোনীত এমপি প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বকুল তার বক্তব্যে বলেন, “যতক্ষণ বেচে আছি ততক্ষণ এই জনপদ থেকে অপরাজনীতির হোতা, দূর্নীতিবাজ যারা গরীবের রক্ত চুষে খায় তাদের অস্তিত্ব বিলীন করে এই জনপদকে শান্তির জনপদে রুপ দেয়া হবে”। তিনি আরো বলেন “আমরা ক্ষমতায় থাকা কালিন এই জনপদ থেকে অপরাজনীতির হোতা, দূর্নীতিবাজদের ৮০ ভাগ দুর করতে পেরেছি। তবে এখনো ২০ ভাগ বাকি রয়েছে। যা আমরা আগামী ৭ তারিখের ভোটের মাধ্যমে বিজয়ী হয়ে দুর করতে চাই। সেজন্য এই অনুষ্ঠান থেকে ফিরে সকলকে বাড়ি বাড়ি গিয়ে নৌকার ভোট চাওয়ার জন্য আহবান জানান।”