পঞ্চগড়ে ট্রাক্টরের চাপায় এক কৃষক নিহত
শিরোনাম
মোহনপুরে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত, ছেলে আটক!নাটোরের দুই উপজেলার বিএনপির ১১ নেতা-কর্মী কারাগারে!বাহারী রঙের টিউলিপের শহর পঞ্চগড়ের দর্জিপাড়া!উল্লাপাড়ায় গ্রন্থমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান!রাণীশংকৈলে হানিফ কোচের ধাক্কায় ভ্যানচালকের এক পা পিষ্ট!চাটমোহর ক্রিকেট একাডেমির আয়োজনে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত!তানোরে রাস্তার পাশে পড়েছিল আ’লীগ র্কমীর গলা কা-টা লা-শ, আটক তিন!শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ২১ কিলোমিটার পথ অতিক্রম করে রাজশাহী স্কেটিং ক্লাব!শ্রীবরদীতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-১০!সিংড়ার বই মেলায় গুনিজন সম্মাণনা প্রদান!রাঙ্গামাটিতে ২দিনব্যাপী একুশে বইমেলার উদ্বোধন!ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিলেন মনজুরুল হক!ঝিনাইগাতীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত!বাগাতিপাড়ায় আটকে আছে শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ কাজ!রাবি ক্যাম্পাসে শুরু হয়েছে ‘অমর একুশে গ্রন্থ কুটির-২০২৪’!নাটোরে লিফলেট বিতরণ ও সমাবেশ করেছে উপজেলা ও পৌর বিএনপি!রাণীশংকৈলে ইউএনও`র পতিত জমিতে সবজি চাষ!উল্লাপাড়ায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত!মহাদেবপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ!পঞ্চগড়ে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহে চালকদের দেয়া হয় ফুলের শুভেচ্ছা!

পঞ্চগড়ে ট্রাক্টরের চাপায় এক কৃষক নিহত!

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: ফেব্রুয়ারি ১২, ২০২৪
পঞ্চগড়ে ট্রাক্টরের চাপায় নিহত এক

পঞ্চগড়ে ট্রাক্টরের চাপায় এক কৃষক নিহত!

উমর ফারুক, পঞ্চগড় জেলা প্রতিনিধি:
পঞ্চগড় সদর উপজেলার গলেহা বাজারে পাথর ভর্তি ট্রাক্টরের ধাক্কায় সাইকেল আরোহী রফিকুল বাচ্চু (৬০) নামের এক জনের মৃত্যু হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে গলেহা বাজারের মাঝখানে এ দুর্ঘটনা ঘটে। রফিকুল ইসলাম বাচ্চু পঞ্চগড় সদর উপজেলার ৪ নং কামাদ কাজলদিঘী ইউনিয়নের্রর, বন্দর পাড়া গ্রামের বাসিন্দা। পেশায় তিনি একজন কৃষক

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে গলেহা বাজারে, বাজার করতে এসেছিলেন রফিকুল বাচ্চু, বাজার করা শেষ হলে সাইকেল নিয়ে বাসায় ফিরবেন রফিকুল। সাইকেলে উঠে রাস্তা পারাপারের সময়, পঞ্চগড় থেকে আসা একটি পাথরবাহি ট্রাক্টর সাইকেলের উপর দিয়ে চালিয়ে দেয়। এ সময় সিটকে পড়ে গেলে সামনের চাকা রফিকুল বাচ্চুর মাথার উপর দিয়ে গেলে মাথার মস্তিষ্ক বের হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ সময় ট্রাক্টরসহ চালককে আটক করে স্থানীয় জনতা।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেন। পরে ট্রাক্টর ও চালককে পুলিশের কাছে সোপর্দ করেন এলাকাবাসী। খবর নিয়ে জানা গেছে তরিকুল ইসলাম নামের এক যুবক উপজেলার জগদল বাজার থেকে একটি ট্রাক্টরে করে পাথর নিয়ে যাচ্ছিলেন চাকলা হাটে। হঠাৎ গলেহা বাজারে পৌঁছালে একটি সাইকেল আহরির সাথে ধাক্কা লাগলে, ঘটনা স্থলে মারা যান। এ সময় পুলিশ জানান, সড়ক দুর্ঘটনায় রফিকুল বাচ্চু নামে একজনের মরদেহ উদ্ধার করেছি। সেই সাথে চালক এবং ট্রাক্টর টি আটক করা হয়েছে। মৃতর পরিবার থেকে অভিযোগ পেলে আইন ব্যবস্থা গ্রহণ করা হবে।