নাটোরে সাড়ে ৫ কেজি গাঁজা সহ দুই নারী গ্রেপ্তার!
শিরোনাম
মোহনপুরে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত, ছেলে আটক!নাটোরের দুই উপজেলার বিএনপির ১১ নেতা-কর্মী কারাগারে!বাহারী রঙের টিউলিপের শহর পঞ্চগড়ের দর্জিপাড়া!উল্লাপাড়ায় গ্রন্থমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান!রাণীশংকৈলে হানিফ কোচের ধাক্কায় ভ্যানচালকের এক পা পিষ্ট!চাটমোহর ক্রিকেট একাডেমির আয়োজনে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত!তানোরে রাস্তার পাশে পড়েছিল আ’লীগ র্কমীর গলা কা-টা লা-শ, আটক তিন!শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ২১ কিলোমিটার পথ অতিক্রম করে রাজশাহী স্কেটিং ক্লাব!শ্রীবরদীতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-১০!সিংড়ার বই মেলায় গুনিজন সম্মাণনা প্রদান!রাঙ্গামাটিতে ২দিনব্যাপী একুশে বইমেলার উদ্বোধন!ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিলেন মনজুরুল হক!ঝিনাইগাতীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত!বাগাতিপাড়ায় আটকে আছে শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ কাজ!রাবি ক্যাম্পাসে শুরু হয়েছে ‘অমর একুশে গ্রন্থ কুটির-২০২৪’!নাটোরে লিফলেট বিতরণ ও সমাবেশ করেছে উপজেলা ও পৌর বিএনপি!রাণীশংকৈলে ইউএনও`র পতিত জমিতে সবজি চাষ!উল্লাপাড়ায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত!মহাদেবপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ!পঞ্চগড়ে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহে চালকদের দেয়া হয় ফুলের শুভেচ্ছা!

নাটোরে সাড়ে ৫ কেজি গাঁজা সহ দুই নারী গ্রেপ্তার!

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: নভেম্বর ২৫, ২০২৩
নাটোরে গাঁজা সহ দুই নারী গ্রেপ্তার

নাটোরে সাড়ে ৫ কেজি গাঁজা সহ দুই নারী গ্রেপ্তার!

নাটোর প্রতিনিধিঃ
নাটোরে অভিযান চালিয়ে সাড়ে ৫ কেজি গাঁজা সহ দুই নারীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। শনিবার (২৫ নভেম্বর) দুপুরে শহরতলির বড়ভিটা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো ওই এলাকার মোঃ মাসুদের স্ত্রী মোছাঃ রুপা বেগম ও জহুরুল ইসলামের স্ত্রী মোছাঃ স্বপ্না বেগম।

নাটোর গোয়েন্দা পুলিশের (ডিএসবি) কর্মকর্তা এসআই আশরাফুল ইসলাম জানান, পুলিশ সুপারে নির্দেশে শনিবার দুপুর পোণে তিটার দিকে ডিবি পুলিশের একটি দল সদর উপজেলার বড়ভিটা এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এসময় সাড়ে ৫ কেজি শুকনা গাঁজা সহ রুমা বেগম (৩৮) ও স্বপ্না বেগম (২০) কে গ্রেপ্তার করা হয়। এসময় উদ্ধার করা গাঁজা জব্দ করা হয়।

ডিএসবি) কর্মকর্তা এসআই আশরাফুল ইসলাম আরো জানান, গ্রেপ্তারকৃতরা নিজেদের হেফাজতে রেখে মাদক ব্যবসা করছিল। তাদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।