নাটোরে দুই নারীসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার!
শিরোনাম
মোহনপুরে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত, ছেলে আটক!নাটোরের দুই উপজেলার বিএনপির ১১ নেতা-কর্মী কারাগারে!বাহারী রঙের টিউলিপের শহর পঞ্চগড়ের দর্জিপাড়া!উল্লাপাড়ায় গ্রন্থমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান!রাণীশংকৈলে হানিফ কোচের ধাক্কায় ভ্যানচালকের এক পা পিষ্ট!চাটমোহর ক্রিকেট একাডেমির আয়োজনে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত!তানোরে রাস্তার পাশে পড়েছিল আ’লীগ র্কমীর গলা কা-টা লা-শ, আটক তিন!শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ২১ কিলোমিটার পথ অতিক্রম করে রাজশাহী স্কেটিং ক্লাব!শ্রীবরদীতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-১০!সিংড়ার বই মেলায় গুনিজন সম্মাণনা প্রদান!রাঙ্গামাটিতে ২দিনব্যাপী একুশে বইমেলার উদ্বোধন!ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিলেন মনজুরুল হক!ঝিনাইগাতীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত!বাগাতিপাড়ায় আটকে আছে শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ কাজ!রাবি ক্যাম্পাসে শুরু হয়েছে ‘অমর একুশে গ্রন্থ কুটির-২০২৪’!নাটোরে লিফলেট বিতরণ ও সমাবেশ করেছে উপজেলা ও পৌর বিএনপি!রাণীশংকৈলে ইউএনও`র পতিত জমিতে সবজি চাষ!উল্লাপাড়ায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত!মহাদেবপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ!পঞ্চগড়ে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহে চালকদের দেয়া হয় ফুলের শুভেচ্ছা!

নাটোরে দুই নারীসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার!

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: নভেম্বর ২৮, ২০২৩
নাটোরে গাঁজাসহ তিনজন আটোক

নাটোরে দুই নারীসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার!

নাটোর প্রতিনিধিঃ
নাটোর শহরস্থ উত্তর বড়গাছা (স্টেশন বাজার) এলাকা থেকে দুই নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এ সময় ১৪ কেজি শুকনো গাঁজা উদ্ধার করা হয়। সোমবার (২৭ নভেম্বর) বিকেলে স্টেশন বাজার এলাকায় চেকপোষ্ট পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো- লালমনিরহাট সদরের সাপটানা এলাকার মৃত চাঁন মিয়ার ৪৫ বছর বয়সী ছেলে মোঃ জাহিদুল হাসান উজ্জ্বল, মোঃ জাহিদুল হাসান উজ্জ্বলের স্ত্রী মোছাঃ লিপি ও একই এলাকার মোঃ শাহিন আলীর স্ত্রী মোছাঃ মুক্তা বেগম।

মঙ্গলবার (২৮ নভেম্বর) র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর কোম্পানী কমান্ডারের কার্যালয় থেকে এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক সন্জয় কুমার সরকার এর নেতৃত্বে নাটোর রেলওয়ে ষ্টেশন হতে বগুড়াগামী রাস্তায় চেকপোষ্ট বসিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে শহরের উত্তর বড়গাছা (স্টেশন বাজার) থেকে ১৫ কেজি শুকনো গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় ৬টি মোবাইল ও ৮টি সীমকার্ড জব্দ করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, মাদক ব্যবসায়ীরা যাত্রীবেশে গাঁজা পরিবহণ করছিলো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, উদ্ধারকৃত গাঁজা বিক্রির জন্য বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করে তাদের হেফাজতে রাখে পরিবহন করছিলো। গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। পরে তাদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে থানার মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়।