ঝিনাইগাতীতে দুটি বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
শিরোনাম
গোদাগাড়ীতে মসজিদের ইমাম বহিস্কার, মুসল্লীদের মাঝে উত্তেজনা!উল্লাপাড়ায় ভ্যান চোর সিন্ডিকেটের ৪ সদস্য আটক!রানীশংকৈলে হানিফ কোচে পা হারানো ভ্যানচালকের রংপুরে মৃত্যু!ঝিনাইগাতীতে কেন্দ্র সচিব, হল সুপার ও ৫ শিক্ষককে অব্যহতি, ২ শিক্ষার্থী বহিস্কার!মোহনপুরে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত, ছেলে আটক!নাটোরের দুই উপজেলার বিএনপির ১১ নেতা-কর্মী কারাগারে!বাহারী রঙের টিউলিপের শহর পঞ্চগড়ের দর্জিপাড়া!উল্লাপাড়ায় গ্রন্থমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান!রাণীশংকৈলে হানিফ কোচের ধাক্কায় ভ্যানচালকের এক পা পিষ্ট!চাটমোহর ক্রিকেট একাডেমির আয়োজনে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত!তানোরে রাস্তার পাশে পড়েছিল আ’লীগ র্কমীর গলা কা-টা লা-শ, আটক তিন!শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ২১ কিলোমিটার পথ অতিক্রম করে রাজশাহী স্কেটিং ক্লাব!শ্রীবরদীতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-১০!সিংড়ার বই মেলায় গুনিজন সম্মাণনা প্রদান!রাঙ্গামাটিতে ২দিনব্যাপী একুশে বইমেলার উদ্বোধন!ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিলেন মনজুরুল হক!ঝিনাইগাতীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত!বাগাতিপাড়ায় আটকে আছে শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ কাজ!রাবি ক্যাম্পাসে শুরু হয়েছে ‘অমর একুশে গ্রন্থ কুটির-২০২৪’!নাটোরে লিফলেট বিতরণ ও সমাবেশ করেছে উপজেলা ও পৌর বিএনপি!

ঝিনাইগাতীতে দুটি বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: ফেব্রুয়ারি ১২, ২০২৪
ঝিনাইগাতীতে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ঝিনাইগাতীতে দুটি বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর প্রতিনিধিঃ
শেরপুরের ঝিনাইগাতী সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও ধানশাইল বালিকা উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে স্ব স্ব বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঝিনাইগাতী সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুল হামিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ ভুইয়া।

বিশেষ অতিথি ছিলেন, সহকারি কমিশনার (ভুমি) মোঃ আশরাফুল কবীর, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কামাল। উক্ত অনুষ্ঠানে ২০২৪ সালের এসএসসি ১৬০ জন পরীক্ষার্থীকে আনুষ্ঠানিক ভাবে বিদায় ও নবাগত শিক্ষার্থীদের বরণ করেে নেয়া হয়। এসময় অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক কর্মচারি ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

অন্যদিকে উপজেলার ধানশাইল বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ-২০২৪ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নূরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম।

বিদ্যালয়টির শিক্ষক বিএসসি আব্দুল হালিম এর উপস্থাপনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুরের মুন্সীর চর বাজার অনুরণ এক্সক্লুসিভ স্কুলের অধ্যক্ষ কবি আইয়ুব আকন্দ বিদ্যুৎ। এছাড়াও আহমদ নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক জহুরুল ইসলাম মিলন, স্থানীয় ইউপি সদস্য শ্রী উপেন চন্দ্র রায়, কোমরী কাটাজান বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রেজাউল করিম, ধানশাইল বালিকা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি সহকারী শিক্ষক মোঃ জিয়াউল ইসলাম, প্রতিভা প্রিপারেটরী এন্ড হাইস্কুল এর প্রধান শিক্ষক মোঃ আব্দুছ ছাত্তার প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতেই ছিল, অতিথিদের আসন গ্রহণ, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, বিদায়ী ৪৭ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান ও নবীন ৩০ জন শিক্ষার্থীকে যথাযথ মর্যাদায় বরণ করে নেওয়া। আলোচনা সভায় অতিথিদের বক্তব্য শেষে দ্বিতীয় পর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে সমাপ্তি ঘটে।