ঝিনাইগাতীতে খতমে বুখারী উপলক্ষে ওয়াজ মাহফিল!
শিরোনাম
উল্লাপাড়ায় ভ্যান চোর সিন্ডিকেটের ৪ সদস্য আটক!রানীশংকৈলে হানিফ কোচে পা হারানো ভ্যানচালকের রংপুরে মৃত্যু!ঝিনাইগাতীতে কেন্দ্র সচিব, হল সুপার ও ৫ শিক্ষককে অব্যহতি, ২ শিক্ষার্থী বহিস্কার!মোহনপুরে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত, ছেলে আটক!নাটোরের দুই উপজেলার বিএনপির ১১ নেতা-কর্মী কারাগারে!বাহারী রঙের টিউলিপের শহর পঞ্চগড়ের দর্জিপাড়া!উল্লাপাড়ায় গ্রন্থমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান!রাণীশংকৈলে হানিফ কোচের ধাক্কায় ভ্যানচালকের এক পা পিষ্ট!চাটমোহর ক্রিকেট একাডেমির আয়োজনে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত!তানোরে রাস্তার পাশে পড়েছিল আ’লীগ র্কমীর গলা কা-টা লা-শ, আটক তিন!শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ২১ কিলোমিটার পথ অতিক্রম করে রাজশাহী স্কেটিং ক্লাব!শ্রীবরদীতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-১০!সিংড়ার বই মেলায় গুনিজন সম্মাণনা প্রদান!রাঙ্গামাটিতে ২দিনব্যাপী একুশে বইমেলার উদ্বোধন!ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিলেন মনজুরুল হক!ঝিনাইগাতীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত!বাগাতিপাড়ায় আটকে আছে শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ কাজ!রাবি ক্যাম্পাসে শুরু হয়েছে ‘অমর একুশে গ্রন্থ কুটির-২০২৪’!নাটোরে লিফলেট বিতরণ ও সমাবেশ করেছে উপজেলা ও পৌর বিএনপি!রাণীশংকৈলে ইউএনও`র পতিত জমিতে সবজি চাষ!

ঝিনাইগাতীতে খতমে বুখারী উপলক্ষে ওয়াজ মাহফিল!

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: ফেব্রুয়ারি ১০, ২০২৪
শেরপুরের ঝিনাইগাতীতে খতমে বুখারী উপলক্ষে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

ঝিনাইগাতীতে খতমে বুখারী উপলক্ষে ওয়াজ মাহফিল!

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর প্রতিনিধিঃ
শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় আজ শনিবার সকালে উপজেলার জামিয়া সিদ্দিকিয়া মহিলা মাদ্রাসা ও বালিকা শিশুসদন এতিমখানা ব্রীজপাড় সংলগ্নে খতমে বুখারী উপলক্ষে ওয়াজ মাহফিলের প্রথম অধিবেশন শেষ দ্বিতীয় অধিবেশনে ওয়াজের প্রস্তুতি চলছে। সকালে প্রথম অধিবেশন ও রাতে দ্বিতীয় অধিবেশন ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হবে।

মাদ্রাসার সহ সভাপতি আলহাজ্ব ছামিউল হক ফকিরের সভাপতিত্বে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হবে।মাদ্রাসার সাধারণ সম্পাদক গোলাম রব্বানী টিটুর সঞ্চালনায় খতমে বুখারী থেকে হাদিস ও দোয়া পরিচালানা করেন, উপজেলার বড় মসজিদের ইমাম আলহাজ্ব মুফতি খালিছুর রহমান। পরে ৩২ জন শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট, জায় নামাজ ও নগদ এক হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।

এ সময় মাদ্রাসার প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী বীর মুক্তিযোদ্ধা এ,বি,এম সিদ্দিকের সুস্থতা ও তার পরিবারের মঙ্গল কামনা করে দেশ ও জাতীর শান্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মাদ্রাসার সভাপতি আমেরিকা প্রবাসি হায়াত মাহমুদ লিটন মাদ্রাসার খোঁজ খবর ও সর্বদায় তদারকি করে থাকেন। আজকের অনুষ্ঠানে নগদ ৫০ হাজার টাকা মাদ্রাসায় অনুদান প্রদান করে সকলের নিকট পরিবারের জন্যে দোয়া প্রার্থনা করেন। অনুষ্ঠানে মাদ্রাসা কমিটির সদস্য, শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিক, অভিভাবক, শিক্ষার্থীরা সহ সামাজিক ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।